রাহবার২৪

এইদিন সেইদিন নগ্নতা কতদিন

মাহি বি চৌধুরী বিগত ১০টা বছরই আওয়ামী লীগের সমালোচনা করেছেন। আওয়ামী লীগের দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, জুলুম-নির্যাতনের বিরুদ্ধে মাঠে ময়দানে টকশোতে গরমাগরম থেকেছেন।

যমযম ডেস্ক – মাহি বি চৌধুরী বিগত ১০টা বছরই আওয়ামী লীগের সমালোচনা করেছেন। আওয়ামী লীগের দুর্নীতি, স্বেচ্ছাচারিতা, জুলুম-নির্যাতনের বিরুদ্ধে মাঠে ময়দানে টকশোতে গরমাগরম থেকেছেন। ঐক্যফ্রন্ট গঠিত হলে শুরুতে স্বমূর্তিতেই ছিলেন। কি হতে কি হলো ওনারা সর্বশেষ পেছনে থেকে গেলেন। কিন্তু তাই বলে কি মানুষের বিশ্বাস নৈতিকতা বলে কিছুই নেই। সেই মাহি আজ জনগণের সঙ্গে প্রতারণা না করার জন্য বিএনপিকে আহ্বান জানিয়েছেন এবং বলেছেন যেহেতু অংশগ্রহণমূলক নির্বাচন হয়েছে তাই তাদের শপথ নেয়া উচিত।

নির্বাচন অংশগ্রহণমূলক হয়েছে কিনা, কেউ শপথ নেবে কিনা এ নিয়ে পক্ষে বিপক্ষে নানা বক্তব্য থাকতেই পারে। কিন্তু মাহিরা যখন জনগণের সঙ্গে প্রতারণার কথা বলেন তখন প্রশ্ন থেকে যায়, মাহি কি তাহলে বিগত ১০ টি বৎসর জনগণের সঙ্গে প্রতারণা করেছেন না এখন প্রতারণা করছেন?

বিগত ১০ বছরের গলাবাজি কি মিথ্যা ছিল? না তিনি হাড্ডির জন্য কেবল এমন করেছেন। আর যখনই হাড্ডির নিশ্চয়তা পেয়েছেন তখন থেকে মনিবের গুণগান গাইছেন।

এই যদি হয় আমাদের দেশের রাজনীতি তাহলে কি আশা করতে পারি আমরা এদেশের ভবিষ্যৎ নিয়ে?

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়