রাহবার২৪

উপ-প্রধানমন্ত্রীর পদমর্যাদা চান এরশাদ : ওয়াকআউট না করার ঘোষণা

বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে আমি গর্বিত। সংসদের ডেপুটি স্পিকার যাতে বিরোধী দল থেকে নেওয়া হয় সেও দাবি জানাবো আমি।

এমপি হিসেবে শপথ নিয়েই জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিরোধী দলীয় নেতাকে যাতে ডেপুটি প্রধানমন্ত্রীর পদমর্যাদা দেওয়া হয় সেজন্য সংসদে গিয়েই তিনি এই আইন করার প্রস্তাব করবেন। এজন্য স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে কথাও বলবেন তিনি।

আজ রবিবার দুপুর ১২টায়  সংসদ ভবনের তৃতীয় তলায় বিরোধী দলীয় নেতার কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। এর আগে তিনি স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর কার্যালয়ে শপথ নেন।

এরশাদ সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি ছিলেন। সেখান থেকে হুইলচেয়ারে সংসদে যান। শপথ নেয়ার পরও হুইলচেয়ারেই সংসদ ছাড়েন।

এরশাদ বলেন, বিরোধী দলীয় নেতা হিসেবে শপথ নিতে পেরে আমি গর্বিত। সংসদের ডেপুটি স্পিকার যাতে বিরোধী দল থেকে নেওয়া হয় সেও দাবি জানাবো আমি। এছাড়া বিরোধী দলীয় চিফ হুইপকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা ও সংসদীয় কমিটির সভাপতি পদে বেশি করে বিরোধী দল থেকে নেয়ার দাবি জানানো হবে।

তিনি আরো বলেন, আমরা সংসদে শক্তিশালী বিরোধী দল হতে চাই। সংসদীয় কার্যপ্রণালী মেনে আমরা কাজ করব। কথায় কথায় ওয়াকআউট করব না।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়