রাহবার২৪

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে পেটানোর দায়ে এএসআই ক্লোজড

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, পুলিশের এএসআই মোটরসাইকেলে থাকা ব্যক্তিকে টেনে হিঁচড়ে নামিয়ে আনেন।

ভোলায় বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আওলাদকে প্রকাশ্যে পেটানোর ঘটনায় অভিযুক্ত এএসআই’কে ক্লোজড করা হয়েছে। একইসাথে তার বিরুদ্ধে বিভাগীয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল শহরের বাংলাস্কুল মোড়ে বিকেলে মোটরসাইকেলের কাগজ পরীক্ষা করার সময় তর্কবিতর্কের এক পর্যায়ে এএসআই শাহ আলম স্বেচ্ছাসেবক লীগ নেতা আওলাদকে মারধর করে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

এর পরিপ্রেক্ষিতে প্রতিবাদ জানিয়ে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ পুলিশ সুপারের দপ্তরে অভিযোগ করেন এবং অভিযুক্ত এএসআই শাহ আলমের শাস্তি দাবি করেন।

আহত আওলাদ জানান, আওলাদ ও তার ভাই একটি মোটরসাইকেলে করে ভোলা শহরে আসেন। এ  সময় সদরের বাংলাস্কুল মোড়ে তাদের গতিরোধ করে গাড়ীর কাগজপত্র চায় পুলিশ। এসময় তারা মোটরসাইকেলের সব কাগজ দেখালে তাদেরকে ছেড়ে দেয়া হয়।

‘‘একটু সামনে গেলে পেছন থেকে বোরহানউদ্দিনের গঙ্গাপুর ইউনিয়ন থেকে আসা আরেক ছাত্রলীগ নেতা সুজন আলাদা মোটরসাইকেলযোগে আসলে তাকে আটক করে পুলিশ এবং সে আওলাদকে ডাক দেয়।’’

আওলাদ বলেন: আমি ফিরে এসে এএসআই’কে কিছু না বলতেই আমাকে টেনে হিঁচড়ে মাটিতে ফেলে দেয়া হয়। পরে আমার বুকের উপর লাথি মারতে থাকে।

ফেসবুকে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, পুলিশের এএসআই মোটরসাইকেলে থাকা ব্যক্তিকে টেনে হিঁচড়ে নামিয়ে আনেন। পরে তাকে কিল-ঘুষি মেরে মাটিতে ফেলে দেন। তারপর তার বুকের ওপর লাথি দিতে থাকেন। এসময় বেশ কয়েকজন পথচারী ওই দৃশ্য মোবাইলে ধারণ করেন।

দুই মিনিট সাত সেকেন্ডের ভিডিওটি মুহূর্তেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে ভোলার পুলিশ সুপার জানান: অভিযুক্ত এএসআইকে ক্লোজড করা হয়েছে এবং তার বিরুদ্ধে বিভগীয় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়