রাহবার২৪

সুবর্ণচরে গণধর্ষণ : চরজব্বার থানার ওসি ক্লোজড

পরবর্তীতে ঘটনায় অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারে ওসি নিজাম উদ্দিনের তৎপরতা না থাকায় ও দায়িত্ব অবহেলার কারণে তাকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজুবলী ইউনিয়নের মধ্য বাগ্যা গ্রামে ৪ সন্তানের মা গৃহবধূ গণধর্ষণের ঘটনায় চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নিজাম উদ্দিনকে ক্লোজড করা হয়েছে।

তার স্থলে সুধারাম মডেল থানার পুলিশ-পরিদর্শক (তদন্ত) শাহেদ উদ্দিন চৌধুরীকে ওসি হিসেবে সংযুক্ত করা হয়েছে।

বুধবার সকালে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন নোয়াখালী পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ।

তিনি বলেন, গণধর্ষণের ঘটনার পর পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুক ঘটনাস্থল পরিদর্শন ও ভিকটিমের সাথে কথা বলেন। পরবর্তীতে ঘটনায় অভিযুক্ত আসামীদের গ্রেপ্তারে ওসি নিজাম উদ্দিনের তৎপরতা না থাকায় ও দায়িত্ব অবহেলার কারণে তাকে ক্লোজড করে জেলা পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর রবিবার ভোট কেন্দ্রে বাকবির্তকের জের ধরে দরজা ভেঙে ভিকটিমের ঘরে প্রবেশ করে স্থানীয় সাবেক ইউপি সদস্য রুহুল আমিন বাহিনীর সদস্য সোহেল, স্বপন, চৌধুরী, বেচু’সহ ১০ জন। এসময় তারা ঘরে ভাঙচুর করে ভিকটিমের স্বামীকে মারধর ও ৪ সন্তানকে বেঁধে রেখে ভিকটিমকে উঠানে নিয়ে কাপড় ও বেলায়ুজ দিয়ে মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ ও হত্যা চেষ্টা করে। পরে এই ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে ৯ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এই ঘটনায় মোট ১১ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়