রাহবার২৪

কুমিল্লায় করোনা আক্রান্ত বাবাকে ডাস্টবিনে ফেলল সন্তানরা

রাহবার২৪

রাহবার: ছোটবেলা থেকে খেয়ে না খেয়ে সন্তানদের কোলে পিঠে মানুষ করেন বাবা। সন্তান বড় হলেও বটগাছের মতো ছায়া দেন জন্মদাতারা। কিন্তু সেই জন্মদাতার সঙ্গে নির্মম আচরণ। শনিবার গভীর রাতে সামান্য শ্বাসকষ্ট থাকায় কুমিল্লায় করোনাভাইরাসে আক্রান্ত বাবাকে ডাস্টবিনে ফেলে দিলেন সন্তানরা।

আজ বিকালে ওই মৃত বৃদ্ধকে বেওয়ারিশ লাশ বলে দাফন করেছে আঞ্জুমানে মফিদুল ইসলাম। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন সংস্থাটির কুমিল্লা শাখার সহকারী পরিচালক সাজ্জাদ হোসেন। তিনি জানান, কুমিল্লা কোতোয়ালি থানার পুলিশের অনুরোধে পরিচয় শনাক্ত করতে না পারায় বৃদ্ধ খোরশেদ আলমকে বেওয়ারিশ হিসেবে দাফন করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার রাতে নগরীর বাদুরতলা এলাকার ফয়জুন্নেসা স্কুলের সামনের ডাস্টবিনে এক বৃদ্ধ লোকের চিৎকার শুনে পথচারীরা জরুরি সেবা ৯৯৯ কল করেন। খবর পেয়ে কোতোয়ালি মডেল থানার এসআই শাওন দাস এবং এএসআই খন্দকার শাহাব উদ্দিন ঘটনাস্থলে যান। পুলিশ দেখেই বৃদ্ধ খোরশেদ মিয়া তাকে বাঁচানোর আকুতি জানান। প্রচণ্ড শ্বাসকষ্টে ভুগছিলেন তিনি।

ওই বৃদ্ধ জানান, তার বাড়ি লক্ষ্মীপুর জেলায়। করোনায় আক্রান্ত বলে নিজ সন্তানরাই তাকে ডাস্টবিনে ফেলে চলে গেছেন। এসময় পুলিশ বৃদ্ধকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কয়েক ঘণ্টা পরই তার মৃত্যু হয়। কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক গণমাধ্যমকে জানান, বৃদ্ধ খোরশেদ মিয়া অস্পষ্ট স্বরে জানালেন তার বাড়ি লক্ষ্মীপুর এলাকায়। তবে আমরা তার সঠিক ঠিকানা খুঁজে পাইনি।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়