রাহবার২৪

মাওলানা মুহিউদ্দীন খান (রহ.)-এর সহধর্মিনীর ইন্তিকাল

মাওলানা মুহিউদ্দীন খান (রহ.)-এর সহধর্মিনীর ইন্তিকালে ইসলামী পত্রিকা পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে এবং মরহুমার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানানো হয়েছে। পরন্তু ইসলামী পত্রিকা পরিষদের পক্ষ থেকে বিশেষ দু‘আর আয়োজন করে মারহুমার মাগফিরাত কামনা করে তার জন্য মহান আল্লাহর নিকট জান্নাতুল ফিরদাউস ইনায়াতের জন্য দু‘আা করা হয়েছে। এ ছাড়াও ইসলামী পত্রিকা পরিষদের সভাপতি ‍মুফতী আবুল হাসান শামসাবাদী, মহাসচিব মাওলানা ইসমাঈল হোসেন এবং যুগ্মমহাসচিব মাওলানা শহিদুল ইসলাম কবীর এক বিবৃতিতে মারহুমার জন্য দেশবাসীর নিকট দু‘আ চেয়েছেন।

মাসিক মদীনার প্রতিষ্ঠাতা-সম্পাদক মাওলানা মুহিউদ্দীন খান (রহ.)-এর

সহধর্মিনী ইন্তিকাল করেছেন

মাসিক মদীনার প্রতিষ্ঠাতা-সম্পাদক মাওলানা মুহিউদ্দীন খান (রহ.)-এর সহধর্মিনী রহিমা খাতুন (৭৫) আজ ১৬ রামাজান মুতাবিক ১০ মে রবিবার বিকাল ৪টা ১০ মিনিটে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ২ মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

 

আজ বাদ মাগরিব গেন্ডারিয়াস্থ রেলস্টেশন জামে মসজিদে নামাযে জানাজা শেষে রাতেই দেশের-বাড়ীতে ময়মনসিংহের গফরগাঁও থানার আনসার নগর পারিবারিক কবরস্তানে মরহুমার লাশ দাফন করার জন্য নিয়ে যাওয়া হয়েছে। মরহুমার ছেলে ও মাসিক মদীনার সম্পাদক আহমদ বদরুদ্দীন খান এ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মাওলানা মুহিউদ্দীন খান (রহ.)-এর সহধর্মিনীর ইন্তিকালে ইসলামী পত্রিকা পরিষদের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে এবং মরহুমার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি সমবেদনা জানানো হয়েছে। পরন্তু ইসলামী পত্রিকা পরিষদের পক্ষ থেকে বিশেষ দু‘আর আয়োজন করে মারহুমার মাগফিরাত কামনা করে তার জন্য মহান আল্লাহর নিকট জান্নাতুল ফিরদাউস ইনায়াতের জন্য দু‘আা করা হয়েছে। এ ছাড়াও ইসলামী পত্রিকা পরিষদের সভাপতি ‍মুফতী আবুল হাসান শামসাবাদী, মহাসচিব মাওলানা ইসমাঈল হোসেন এবং যুগ্মমহাসচিব মাওলানা শহিদুল ইসলাম কবির এক বিবৃতিতে মারহুমার জন্য দেশবাসীর নিকট দু‘আ চেয়েছেন।

 

অপরদিকে মাওলানা মুহিউদ্দীন খান (রহ.)-এর জ্যেষ্ঠ ছেলে ইসলামী পত্রিকা পরিষদের সহ-সভাপতি মোস্তফা মঈনুদ্দীন খান ও তাঁর সহধর্মীর্ণীর অসুস্থতায় সহমর্মিতা জানিয়ে ইসলামী পত্রিকা পরিষদের পক্ষ থেকে তাদের সুস্থতার জন্য মহান আল্লাহর নিকট দু‘আ করা হয়েছে এবং দেশবাসীর নিকট তাদের জন্য দু‘আর আবেদন জানানো হয়েছে।

রাহবার ২৪

Add comment

Topics

Recent posts

Follow us

Don't be shy, get in touch. We love meeting interesting people and making new friends.

Most popular

Most discussed