রাজধানীর আগারগাঁওয়ের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে তিন দিনের স্মার্টফোন ও ট্যাব মেলা। আয়োজক প্রতিষ্ঠান এক্সপো মেকারের আয়োজনে ১১তম স্মার্টফোন ও ট্যাব মেলায় নানা ছাড় ও উপহার ঘোষণা করেছে বিভিন্ন প্রতিষ্ঠান।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় প্রবেশ ফি ২০ টাকা। শিক্ষার্থীরা আইডি কার্ড দেখিয়ে বিনা মূল্যে প্রবেশ করতে পারবেন।

মেলার আয়োজক সূত্রে জানা গেছে, মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন, ট্যাবলেট ও এক্সেসরিজ পাওয়া যাবে। মেলায় বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করা হবে। হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস, ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নিচ্ছে মেলায়। ব্র্যান্ডগুলোর নানা ধরনের অফার দিচ্ছে। মূল্যছাড়ের পাশাপাশি গিফট বক্স, র‍্যাফেল ড্র ও প্রতিযোগিতার আয়োজন থাকছে।

মেলায় টেকনোর প্রতিটি মডেলের ওপর থাকছে সর্বোচ্চ ১২ শতাংশ আর আইটেলে ১০ শতাংশ ছাড়ের ঘোষণা দিয়েছে। এ ছাড়া প্রতিটি মডেলের সঙ্গে বিশেষ উপহারের ঘোষণাও দিয়েছে। এ ছাড়া মেলায় ইউমিডিজি, স্যামসাং, হুয়াওয়ে, উই ব্র্যান্ডের পক্ষ থেকে বিশেষ অফারের ঘোষণা দেওয়া হয়েছে।

আজ বিকেলে মেলা উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ।