মাসিক আদর্শ নারীর বিশেষ ক্যাম্পেইনে অংশ নিন || “করোনা ভাইরাস সংখ্যা” ঘরে ঘরে পৌঁছে দিন …

“করোনা ভাইরাস”-এর বর্তমান দুর্যোগপূর্ণ সময়ে মানুষের জান বাঁচানোর পাশাপাশি তাদের ঈমান বাঁচানোর ফিকির করা প্রয়োজন। সেই লক্ষ্যে আমরা মাসিক আদর্শ নারীর “করোনা ভাইরাস সংখ্যা” আরো বেশী পরিমাণে মুদ্রণ করে মানুষের ঘরে ঘরে পৌঁছানোর উদ্যোগ গ্রহণ করেছি আল-হামদুলিল্লাহ।

মাসিক আদর্শ নারীর চলতি করোনা ভাইরাস সংখ্যা এ সময়ের জন্য একটি গুরুত্বপূর্ণ সংখ্যা। এ সংখ্যায় “করোনা ভাইরাস” বিষয়ে রয়েছে–

► মহামারির পরীক্ষায় ঈমানকে অটুট রাখতে হবে
► মহামারি কেন হয় এবং পরিত্রাণের উপায় কী?
► মহামারির দুর্যোগে মুমিনদের করণীয়
► মহামারিতে রাসূলুল্লাহর (সা.) যুগান্তকারী ব্যবস্থা
► করোনা ভাইরাসে আমি আল্লাহকে পেয়েছি
► করোনার প্রতিরোধে ঘরবাড়ী পরিষ্কার রাখুন
► করোনা ভাইরাস থেকে স্বাস্থ্য সুরক্ষায় করণীয়
.
অন্যান্য আয়োজনে আরো রয়েছে–

➤ আদর্শ জীবন গঠনে নির্দেশনা
➤ কীভাবে মুত্তাকী হয়ে জান্নাত লাভ করবো
➤ পর্দার জন্য নারীদের চেহারা ঢাকতে হবে
➤ হিউম্যান মিল্কব্যাংক ও ইসলাম
➤ সংসার সুখের হয় স্বামী-স্ত্রীর গুণে
➤ মহানবীর (সা.) মহান মি‘রাজ
.
এ ছাড়াও আরো রয়েছে–

➠ সুওয়াল-জাওয়াব ৥ হ্যান্ড সেনিটাইজার ব্যবহার, মাস্ক পরে নামায আদায়, নামাযে ফাঁক হয়ে দাঁড়ানো প্রভৃতি প্রসঙ্গে
➠ জীবন্তিকা ৥ নির্মম বিভীষিকা
➠ ধারাবাহিক উপন্যাস ৥ হেমসে প্রলয়ংকরী আঘাত
➠ ঐতিহাসিক কাহিনী ৥ মূসা ও খিজির (আ.)-এর রোমাঞ্চকর ঘটনা
➠ শিক্ষণীয় ঘটনা ৥ গুহাতে আটকে পড়া তিনব্যক্তির কাহিনী
➠ সবুজ কুঁড়ি ৥ রচনাবলি, টক-মিষ্টি-ঝাল, জানা-অজানা ও প্রতিযোগিতা
.
এ সংখ্যাটি “করোনা ভাইরাস সংখ্যা“ হওয়ার কারণে এ সংখ্যার গুরুত্ব অনেক বেশী। তাই আমরা একটি বিশেষ কম্পেইন চালু করেছি যে, মাসিক আদর্শ নারীর করোনা ভাইরাস সংখ্যা মাত্র ৬ কপির নগদ মূল্য (পাইকারী রেটে ৯৬ টাকা) মাসিক আদর্শ নারীর পারসোনাল বিকাশ 01791-997733 নম্বরে সেন্ডমানি করে পাঠালে এবং নাম-ঠিকানা উক্ত নাম্বারে বাংলায় মেসেজ করে পাঠালে, আমরা সেই ৬ কপির সাথে বাকীতে আরো ২০ কপি যোগ করে আপনার নিকট পাঠাবো এবং এলাকার ইমাম-মুআজ্জিন ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে হাদিয়া স্বরূপ দেয়ার জন্য আরো ৫ কপি ফ্রি হিসেবে দিবো, এ ছাড়াও আপনার জন্য সৌজন্য স্বরূপ ১কপি দেয়া হবে। এভাবে সর্বমোট ৩২ কপি আপনার ঠিকানায় পাঠানো হবে। সেই বাকীতে পাঠানো ২০ কপির পাইকারী মূল্য বাবদ ৩২০ টাকা সেগুলো সেল করার পরে মাসিক আদর্শ নারীর পারসোনাল বিকাশ 01791-997733 নম্বরে সেন্ডমানি করে পাঠাবেন। আর যদি সেগুলো সেল করতে না পারেন, তাহলে পরবর্তীতে সেই পত্রিকাগুলো আমাদের নিকট ফেরত পাঠিয়ে দিবেন।

সুতরাং উক্ত ক্যাম্পেইনে অংশগ্রহণ করতে চাইলে ৬ কপির পাইকারী বিনিময় স্বরূপ ৯৬ টাকা মাসিক আদর্শ নারীর পারসোনাল বিকাশ 01791-997733 নম্বরে সেন্ডমানি করে পাঠান। অতঃপর আপনার নাম-ঠিকানা উক্ত নাম্বারে বাংলায় মেসেজ করে পাঠান এবং সেখানে লিখে দিন–“কম্পেইনে অংশগ্রহণ বাবদ ৬ কপির টাকা পাঠালাম।” এরপর অবশিষ্ট ২০ কপির পাইকারী বিনিময় ৩২০/= টাকা পত্রিকাগুলো সেল করার পর পাঠাবেন (প্রতি কপি খুচরা ২০ টাকা করে সেল হবে)। এ ছাড়াও ফ্রি-প্রদত্ত কপি আপনার স্থানীয় মসজিদের ইমাম সাহেব ও মুআজ্জিন সাহেব এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গকে হাদিয়া স্বরূপ দিবেন।
.
এ ব্যাপারে কোন তথ্য জানতে ফোন করুন–
01715-039399, 01710-709598
.
———————————————
মহান আল্লাহ আমাদের সর্বপ্রকার দ্বীনী
মেহনতকে কবূল করুন। আমীন।
.
.