রাহবার২৪

ফল প্রত্যাখান করে পূর্ণনির্বাচনের দাবি ইসলামী আন্দোলনের

অবিলম্বে দল নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের উদ্যোগ না গ্রহণ করলে জাতীয় ঐক্য গড়ে তুলে তীব্র আন্দোলনের সূচনা করবো, ইনশাল্লাহ

৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রত্যাখ্যান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দলটির আমির ও চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম সংবাদ সম্মেলনে এ কথা জানান।

আজ মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে চরমোনাই পীর বলেন,  ৩০শে ডিসেম্বর প্রহসনের নির্বাচনে জনগণের মতামতের প্রতিফলন ঘটেনি; তাই এ নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি। এবং অনতিবিলম্বে নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি জানাচ্ছি।

তিনি আরো বলেন, প্রহসনের নির্বাচন বাতিল করে অবিলম্বে দল নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের উদ্যোগ না গ্রহণ করলে জাতীয় ঐক্য গড়ে তুলে তীব্র আন্দোলনের সূচনা করবো, ইনশাল্লাহ।

উল্ল্যেখ্য যে, এ নির্বাচনে ইসলামী আন্দোলন ২৯৯টি আসনে প্রার্থী দিয়েছিল।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, দলটির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের প্রাথী সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী, যুগ্ম মহাসচিব এটিএম হেমায়েতউদ্দীন, যুগ্ম মহাসচিব মাবুবুর রহমান,  ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি  ইমতিয়াজ আলম, ঢাকা মহানগর উত্তরের সভাপতি ফজলে বারী মাসউদ, ঢাকা-৮ আসনের প্রার্থী আবুল কাশেম, গণমাধ্যম সমন্বয় শহিদুল ইসলাম কবির প্রমুখ।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়