রাহবার২৪

মোদী সরকারের এক্সপায়েরি ডেট হয়ে গিয়েছে : মমতা

‘বিজেপি সংবিধান মানে না। দেশে সাম্প্রদায়িক রাজনীতির পুরোধা। এনআরসি, নাগরিকত্ব বিল পাসের নামে দেশে শুরু করেছে অত্যাচার।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন, অনেক আচ্ছে দিন হয়েছে আর নয়। এবার বিজেপিকে বিদায় দেওয়ার দিন এসে গিয়েছে। মোদী সরকারের মেয়াদ শেষ হয়ে গিয়েছে। আগামী দিনে নতুন সকাল আসছে। সেই নতুন সকাল নতুন সরকার নিয়ে আসবে। এই সরকারের এক্সপায়েরি ডেট হয়ে গিয়েছে। অতএব এই সরকার থাকলে এখন দেশের ক্ষতি, দশের ক্ষতি। তাই কেন্দ্রের মোদী সরকারকে ছুঁড়ে ফেলার সময় এসেছে।

আজ শনিবার কলকাতার ঐতিহাসিক ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকে বিজেপিবিরোধী রাজনৈতিক দলের এক মহাসমাবেশ থেকে এ কথা বলেছেন মমতা। ডাক দিয়েছেন ভারতের শাসনক্ষমতা থেকে বিজেপি উৎখাতের।

মমতা আরও বলেছেন, ‘বিজেপি সংবিধান মানে না। দেশে সাম্প্রদায়িক রাজনীতির পুরোধা। এনআরসি, নাগরিকত্ব বিল পাসের নামে দেশে শুরু করেছে অত্যাচার। এই অত্যাচারকে রুখতে আমাদের ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে বিজেপির বিরুদ্ধে।’

মমতা এ কথাও বলেছেন, বিরোধী জোটের কে প্রধানমন্ত্রী হবেন তা ঠিক করবে সবাই মিলে। যে দল যেখানে শক্তিশালী সেখানে তারা নির্বাচন করুন। এক বনাম এক প্রার্থী। তারপর ভোটের পর নির্বাচন করা হবে, কে হবেন পরবর্তী প্রধানমন্ত্রী।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়