রাহবার২৪

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি শাইখুল হাদিস মুফতী মনসূরুল হক, দোয়ার আবেদন

রাহবার২৪

রাহবার: আল্লমা শাহ আবরারুল হক (রহ.) এর বিশিষ্ট খলিফা, মজলিসে দাওয়াতুল হক বাংলাদেশের নায়েবে আমির এবং জামি’আ রাহমানিয়া আরাবিয়ার শাইখুল হাদীস ও প্রধান মুফতী আল্লামা মনসূরুল হক ভীষণ অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

রাহমানিয়া মাদরাসা সূত্রে জানা গেছে, মুফতী মনসূরুল হক দীর্ঘদিন যাবৎ শ্বাস কষ্টে ভুগছিলেন। হঠাৎ অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরো জানায়, মুফতী মনসূরুল হকের ফুসফুসে ইনফেকশন ধরা পড়েছে এবং তাঁকে সার্বক্ষণিক অক্সিজেন দেওয়া হচ্ছে। কিডনিতেও সমস্যা রয়েছে বলে জানা গেছে।

মাদ্রাসার দায়িত্বশীল উস্তাদ মুফতী শফিক সালমান কাশিয়ানী বলেন, অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করছেন হযরত আইসিউতে আছেন, এটা সঠিক নয়। তিনি বলেন, হুজুরের শারীরিক অবস্থা আগের তুলনায় কিছুটা ভালো এবং হুজুর দেশবাসীর কাছে দ্রুত সুস্থতা কামনা করে দুআ চেয়েছেন।

হুজুরকে দেখার জন্য হাসপাতালে ভীড় না করার জন্য আহ্বান জানিয়ে মুফতী শফিক সালমান বলেন, যেহেতু হুজুরের পরিবারের সদস্যরা তাঁর সঙ্গেই আছেন, তাই অতীব গুরুত্বপূর্ণ ব্যক্তি ছাড়া হাসপাতালে কেউ না যাওয়াই ভালো।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়