রাহবার২৪

এবার করোনায় আক্রান্ত হলেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

রাহবার২৪

রাহবার: করোনাভাইরাসজনিত কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি রাজধানীর বসুন্ধরা এলাকায় এভারকেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো হাসপাতাল) চিকিৎসা নিচ্ছেন।

বুধবার (১৭জুন) বাণিজ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবদুল লতিফ বকশি সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আবদুল লতিফ বকশি বলেন, ‌‘কিছুক্ষণ আগে স্যারের সঙ্গে কথা হয়েছে। তাঁর করোনা পজিটিভ ধরা পড়েছে। তিনি এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।’

এর আগে মঙ্গলবার (১৬ জুন) করোনা ভাইরাসে আক্রান্ত হন দুই সংসদ সদস্য। তারা হলেন সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ আবদুস শহীদ এবং গণফোরামের নেতা মোকাব্বির খান।

এদিকে, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিংও করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

বাণিজ্যমন্ত্রীকে নিয়ে মোট ১২ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। এর আগে ১৪ জুন করোনায় আক্রান্ত হয়ে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আবদুল্লাহ। এরও আগে আওয়ামী লীগ নেতা এবং সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমও করোনা আক্রান্ত হয়ে যান।

দেশে মোট করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা ৯৮ হাজার ৪৮৯ জন। আর এখন পর্যন্ত এ ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৩০৫ জন।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়