রাহবার২৪
অশ্লীল গান-বাদ্য ও জুয়া-মাদকের আসর

অশ্লীল গান-বাদ্য ও মদ-জুয়ার আসর বন্ধ করে দিল তৌহিদী জনতা

সিলেটের গহরপুরে সারা রাতব্যাপী চলতে থাকা অশ্লীল গান-বাজনা ও জুয়া-মাদকের আসর বন্ধ করে দিয়েছে স্থানীয় তৌহিদি জনতা।

সিলেটের গহরপুরে সারা রাতব্যাপী চলতে থাকা অশ্লীল গান-বাজনা ও জুয়া-মাদকের আসর বন্ধ করে দিয়েছে স্থানীয় তৌহিদি জনতা। মঙ্গলবার রাতে গহরপুরের শিওরখালে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে জিজ্ঞেস করা হলে গহরপুর মাদরাসার শিক্ষক মাওলানা ইসহাক শাফি যমযমকে বলেন, দক্ষিন শিওরখালে মেলার নামে মাইক লাগিয়ে রাতব্যাপী অশ্লীল গান-বাজনা ও মাদক-জুয়ার আসর চলছিল। স্থানীয় মানুষ খবর পেয়ে এমন অসামাজিক ও অন্যায় কাজের বিরুদ্ধে মধ্যরাতেই গর্জে উঠেন। তারা গহরপুর জামিয়ার প্রিন্সিপাল মাওলানা মুসলেহুদ্দীন রাজুর নেতৃত্বে বন্ধ করে দেন মদ-জুয়ার আসর।

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই এলাকায় একটা চক্র দীর্ঘদিন ধরে গোপনে মাদকের ব্যবসা করে যাচ্ছে। ফলে যুব সমাজের চারিত্রিক অবক্ষয়ের পাশাপাশি শিওরখালে বেড়ে চলেছে অপরাধের হার। গত রাতে মেলার নামে প্রকাশ্যে যখন মদ-জুয়ার আসর চলছিল, স্থানীয় জনতা ঘর ছেড়ে রাস্তায় বেরিয়ে আসেন। তারা এর প্রতিবাদ জানাতে জড়ো হন এবং ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে সেই অপকর্ম বন্ধ করে দেন।

এ ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি এবং এলাকায় স্বাভাবিক পরিবেশ বিরাজ করতে দেখা গেছে। এলাকার মানুষের মাঝে দেখা গেছে স্বস্তি ও প্রফুল্লতা।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়