রাহবার২৪

কাশ্মিরীদের জন্য কুনুতে নাযেলা পড়ুন —মুফতী তাক্বী উসমানী

কাশ্মীরের মজলুম মুসলমানদের জন্যে কুনুতে নাযেলা পড়ার আহবান জানিয়েছেন পাকিস্তানের বিশ্ববরেণ্য আলেম জাস্টিজ আল্লামা মুফতী মুহাম্মদ তাক্বী উসমানী।

কাশ্মীরের মজলুম মুসলমানদের জন্যে কুনুতে নাযেলা পড়ার আহবান জানিয়েছেন পাকিস্তানের বিশ্ববরেণ্য আলেম জাস্টিজ আল্লামা মুফতী মুহাম্মদ তাক্বী উসমানী। সারা বিশ্বের মসজিদসমূহের ইমামগণের প্রতি ফজরের নামাযে কুনুতে নাযেলা পড়ার জন্য তিনি আহবান জানান এবং সারাবিশ্বের মজলূম মুসলমানদের জন্য দু‘আ ও রোনাজারী করার জন্য বলেন।

 

 

গত ২৫ আগস্ট এক টুইট বার্তায় তিনি এ আহবান জানান। টুইট বার্তায় মুফতী তাক্বী উসমানী বলেন–

اللہ تعالی سے رجوع اور استغفار بھی مومن کا بڑا ہتھیار ہے جو تمام مسلمانوں کے اختیار میں ہے کشمیر کے لئے ہر مسلمان دعاء اور استغفار کی رٹ لگائے اور ائمہ مساجد فجر کی نماز میں قنوت ناز لہ کا اہتمام فرمائیں اور نہ صرف کشمیر بلکہ تمام مظلوم مسلمانوں کے لئے تضرع کے ساتھ دعا کریں

“আল্লাহ তা‘আলার দিকে প্রত্যাবর্তন করা এবং ইস্তিগফার করাও মুমিনদের জন্যে অনেক বড় হাতিয়ার–যা সকল মুসলমানের সাধ্যের মধ্যে আছে। কাশ্মীরের জন্যে প্রত্যেক মুসলমান দু‘আ ও ইস্তিগফারের পাবন্দী করুন। মসজিদ-সমূহের ইমামগণ ফজরের নামাযে কুনুতে নাযেলার ইহতিমাম করুন। শুধু কাশ্মীরই নয়, বরং সকল মজলুম মুসলমানদের জন্য অত্যন্ত কাকুতি-মিনতির সাথে দু‘আ করুন।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়