রাহবার২৪

ফরিদপুরে মোবাইল চোর সন্দেহে ছেলেকে না পেয়ে বাবাকে পিটিয়ে হত্যা

রাহবার২৪

রাহবার: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় মোবাইল চোর সন্দেহে ছেলেকে না পেয়ে বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত ব্যক্তির নাম আতর আলী (৫২)।

বুধবার রাত ৯টার দিকে নগরকান্দা হাসপাতালে নেয়া হলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই চারজনকে আটক করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার রাতে ফরিদপুরের নগরকান্দা উপজেলার নগরকান্দা পৌর এলাকার কলেজ বালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আতর আলী কলেজ বালিয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে উপজেলার কলেজ বালিয়া গ্রামের ফারুক মুন্সির ছেলে রাসেল মুন্সির একটি মোবাইল হারিয়ে যায়। আতর আলীর ছেলে মান্দার মুন্সি ওই মোবাইল চুরি করেছে বলে সন্দেহ করা হয়।

বুধবার সকাল ৮টার দিকে কথা বলার জন্য মান্দার মুন্সিকে না পেয়ে তার বাবা আতর আলী ও মাকে ডেকে আনা হয়। কথাবার্তার একপর্যায়ে রাসেল ও তার সহযোগীরা আতর আলী ও তার স্ত্রীকে এলোপাতাড়ি মারপিট করে গুরুতর আহত করে।

স্থানীয়রা আহত আতর আলী ও তার স্ত্রীকে দ্রুত উদ্ধার করে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এর পর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আতর আলীকে এক্স-রে করার পরামর্শ দেন।

ফরিদপুরে এক্স-রে শেষে বুধবার রাত সাড়ে ৮টার দিকে আতর আলী তার বাড়িতে ফিরে আসেন। এর পর তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে ফের নগরকান্দা হাসপাতালে নেয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার পর আতর আলীর ছেলে মান্দার ও তার সমর্থিত লোকেরা রাসেল মুন্সি ও তার লোকজনের ওপর হামলা চালায়। এতে তিনজন আহত হন।

নগরকান্দা থানার ওসি শেখ সোহেল রানা বলেন, এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে আহত তিনজনকে পুলিশি পাহারায় ফরিদপুরে চিকিৎসার জন্য পাঠিয়েছে। নিহত আতর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়