রাহবার২৪

হেলিকপ্টারে ঢাকায় এনেও বাঁচানো গেল না সেই ছাত্রলীগ নেতাকে

রাহবার২৪

রাহবার: শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের সাবেক ব্যক্তিগত সহকারী ও সাবেক ছাত্রলীগ নেতা তৌফিক হোসেন এছাহাকের (৪২) মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে রাজধানীর হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে মারা যান তিনি।

তৌফিক হোসেন এছাহাকের বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার উলানিয়া এলাকায়। তিনি চাকরির সুবাদে পরিবার নিয়ে খুলনায় বসবাস করতেন।

তৌফিক হোসেন এছাহাক ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি খুলনা মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও পলিটেকনিক ইনস্টিটিউটের জিএস ছিলেন। বর্তমানে তিনি ঢাকায় বসবাস করতেন।

এছাহাকের ছোট ভাই রফিক খান বলেন, গণপরিবহন বন্ধের আগে ঢাকা থেকে মেহেন্দিগঞ্জে আসেন ইছাহাক। তবে পরিবহন বন্ধ থাকায় তাকে মেহেন্দিগঞ্জে অবস্থান করতে হয়। ১০-১২ দিন ধরে জ্বরে ভুগছিলেন তিনি। এর সঙ্গে শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থার অবনতি হলে গত বুধবার মেহেন্দিগঞ্জ থেকে হেলিকপ্টারে ঢাকার হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরীক্ষা-নিরীক্ষার পর চিকিৎসকরা জানান, এছাহাক টাইফয়েড ও নিউমোনিয়ায় আক্রান্ত। পাশাপাশি করোনা সন্দেহে গত বৃহস্পতিবার তার নমুনা নেওয়া হয়েছিল।

রফিক খান আরও বলেন, রোববার সকাল ১০টার দিকে করোনা পরীক্ষার রিপোর্ট দেওয়ার কথা ছিল তার। এর আগেই সকালে হাসপাতালে মারা যান তার ভাই। মৃত্যুর কারণে রিপোর্ট নেওয়া হয়নি। এর আগেই তার মরদেহ নিয়ে মেহেন্দিগঞ্জের উদ্দেশে রওনা দেওয়া হয়।

বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ বলেন, ‘তৌফিক হোসেন এছাহাক দীর্ঘদিন ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তার হঠাৎ মৃত্যুতে আমরা শোকাহত।’

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়