রাহবার২৪

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আগুন : পাঁচজনের মৃতদেহ ‍উদ্ধার

রাজধানীর গুলশানের বেসরকারি ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখান থেকে পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ। তাঁরা সবাই করোনা সন্দেহভাজন রোগী হিসাবে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন। আজ ২৭ মে বুধবার রাত পৌনে ১০টার পরে হাসপাতালটিতে অগ্নিকাণ্ডের সূচনা হয় বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে জানানো হয়েছে।

রাহবার ডেস্ক : রাজধানীর গুলশানের বেসরকারি ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখান থেকে পাঁচজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্তৃপক্ষ। তাঁরা সবাই করোনা সন্দেহভাজন রোগী হিসাবে হাসপাতালের আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন ছিলেন।

আজ ২৭ মে বুধবার রাত পৌনে ১০টার পরে হাসপাতালটিতে অগ্নিকাণ্ডের সূচনা হয় বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের পক্ষ থেকে জানানো হয়েছে।

রাত সাড়ে ১০টার দিকে ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা কামরুল আহসান বলেন, ‘অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট গিয়ে কাজ শুরু করে। রাত সোয়া ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।’

এরপর রাত পৌনে ১১টার দিকে নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা রাজু আহমেদ বলেন, ‘সেখান থেকে পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।’

অন্যান্য ক্ষয়ক্ষতির কথা এখন পর্যন্ত জানা যায়নি।

আগুনের সূত্রপাত সম্পর্কে ইউনাইটেড হাসপাতালের কমিউনিকেশনস অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের প্রধান শাগুফা আনোয়ার বলেন, ‘বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। করোনা সন্দেহভাজন রোগীদের চিকিৎসা দেওয়ার জন্য হাসপাতালের বহিরাঙ্গণে আইসোলেশন ইউনিট তৈরি করা হয়েছিল। সেখানেই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।’

Follow us

get in touch. stay updated.

জনপ্রিয়